ঢাকাWednesday , 19 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানের থানছিতে জিপ খাদে পড়ে নিহত-৩ ও আহত ৩।

Link Copied!

এন এম সিকদার,নিজস্ব সংবাদদাতা।বান্দরবান জেলার থানচি উপজেলার বলিপাড়া সিমেন্ট বোঝাই জীপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এ পর্যন্ত নিহতের সংখ‌্যা তিন জন।

সোমবার ১৭ এপ্রিল বান্দরবানের থানচিতে বলিপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই জীপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ২ শ্রমিকের মৃত‌্যু হয় এবং অপর জন আহত হলে আহত ব‌্যবসায়ীকে বান্দরবান সদর হাসপাতালে আনার পথে মারা যায়। নিহত ব‌্যক্তিরা হলেন, উপজেলার বলিপাড়া ইউনিয়নের মুসলিম পাড়ার বাসিন্দা আবুল কালাম (৪৪) চাকমা পাড়ার বাসিন্দা নন্তোষ চাকমা(৩৫) বান্দরবানের ব‌্যবসায়ী আব্দুল খালেদ(৭০)।
 আহতরা হলেন, মো:হাবিবুর রহমান, জন ত্রিপুরা, মো:রাজিব।
 প্রাপ্ত তথ‌্য মতে,সোমবার সন্ধ‌্যায় বান্দরবান সদর থেকে সিমেন্ট বোঝাই একটি জীপ থানচি উপজেলায় যাচ্ছিল। এ সময় বলিপাড়া এলাকায়  পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে প্রায় ৩শত ফুট গভীর খাদে পড়ে যায়, এতে ঘটনাস্থলে ২শ্রমিকের মৃত‌্যু হয়। এবং আহতদের বান্দরবান সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন‌্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বান্দরবান জেলার থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:জোবাইর ইসলাম জানান দুর্ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্তের জন‌্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।