ঢাকাFriday , 25 May 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুকধারীর গুলিতে খুন হলেন লংকান ক্রিকেটারের বাবা

Link Copied!

স্পোর্টস ডেস্ক:শুক্রবার সকালে দলের সাথে ওয়েস্ট ইন্ডিজ সফরের বিমানে চড়ার কথা ছিল শ্রীলংকান ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভার। কিন্তু বৃহস্পতিবার ঘটে যাওয়া এক ঝড়ে মাথার উপর থেকে ছায়া সরে গিয়েছে ২৬ বছর বয়সী এই ক্রিকেটারের। অজ্ঞাত বন্ধুকধারীর গুলিতে খুন হয়েছেন তার বাবা রঞ্জন ডি সিলভা।

ক্যারিবীয় সফরের উদ্দেশ্যে লংকান দলের দুবাই ফ্লাইটের ১২ ঘন্টারও কম সময় বাকি ছিল। তখনই শ্রীলংকার রাজধানী শহর কলম্বোর দক্ষিণে মাউন্ট লাভিনিয়া অঞ্চলে ঘটে যায় এই দুর্ঘটনা। গুলিবিদ্ধ হওয়ার পরে রঞ্জনকে কালুবয়লা হাসপাতালে নেয়ার পরে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তাররা। একই ঘটনায় আরও দুইজন ব্যক্তি গুরুতর ভাবে আহত হয়েছেন।

ধনঞ্জয়ার বাবার মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই কালুবয়লা হাসপাতালে আসেন লংকান ক্রিকেট দলের অনেক সদস্য। তবে এখনো পর্যন্ত লংকান দলের ক্যারিবীয় সফরের পরিকল্পনায় কোন পরিবর্তন আসেনি। কিন্তু এই সফর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন ধনঞ্জয়া। এই ঘটনায় এখনো পর্যন্ত আনুষ্ঠানিক কোন বিবৃতি প্রকাশ করেনি শ্রীলংকান ক্রিকেট বোর্ড।

চলতি বছরের জানুয়ারিতেই নিজের টেস্ট ক্যারিয়ারে ঘুরে দাঁড়ানোর শুরু করেছিলেন ধনঞ্জয়া। বাংলাদেশ এবং ভারত সফরে করেন দুর্দান্ত দুইটি সেঞ্চুরি। জানুয়ারি মাসে শ্রীলংকার হয়ে যৌথভাবে দ্রুততম ১০০০ টেস্ট রান করার রেকর্ড গড়েন তিনি। এখনো পর্যন্ত ১৩টি টেস্ট এবং ১৭টি ওয়ানডে খেলেছেন ধনঞ্জয়া।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।