ঢাকাTuesday , 4 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বজ্র আঁটুনি ফস্কা গেরো উলিপুরে ৪০দিনের শ্রমিক দিয়ে বোনের বাড়িতে মাটি কাটাচ্ছেন মেম্বার

Link Copied!

 রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের উলিপুরে ৪০দিনের কর্মসৃজন কর্মসূচি প্রকল্পের শ্রমিক দিয়ে ইউপি সদস্যর বোনের বাড়িতে মাটি কাটার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ  রয়েছে, শ্রমিকদের জোরপূর্বক ইউপি সদস্য মন্জু মিয়া চাচাতো বোনের বাড়িতে দুদিন ধরে মাটি ভরাট করছেন। ঘটনাটি ঘটেছে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের কালুডাংগা দেওয়ানী পাড়া এলাকায়। ৪ মে, মঙ্গলবার সরেজমিনে দেখা গেছে, বষার্ মৌসমের পূর্ব মুহুর্তে গ্রামীণ অবকাঠামো রাস্তা ঘাট মেরামত করার জন্য সরকার কর্মসৃজন কমসূচি প্রকল্প চালু করেন। কিন্তু গুনাইগাছ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদ্যস্য মন্জু মিয়া আগামী নিবার্চনে ভোটারদের মন রক্ষায় ও টাকার বিনিময়ে কয়েকদিন ধরে মানুষের বাড়ি,উঠান,পুকুর পাড় ভরাট করে আসছেন। এরই অংশ হিসেবে ওই ইউনিয়নের কালুডাংগা দেওয়ানীরপাড় এলাকার রাকিবুল ইসলামের(চাচাত ভগ্নিপতি) উঠানে গত দুদিন ধরে ৯ জন শ্রমিক দিয়ে মাটি ভরাটের কাজ করছেন।
 এ বিষয়ে ইউপি সদস্য মন্জু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোান বন্ধ পাওয়া যায়।
ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খোকা প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে খোজ নিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ সিরাজুদ্দৌলা বলেন, এখনি ঘটনাস্থলে লোক পাঠানো হচ্ছে, যদি এমন টা হয়ে থাকে তাহলে কাজ বন্ধ করে দেয়া হবে। একাধিক সূত্রে আরও জানা গেছে, প্রকল্প লোকেশন অনুযায়ী কাজ না করে স্বজনপ্রীতি ভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাটি কাটা হচ্ছে উপজেলা কর্তৃপক্ষ কোন খোঁজ খবর রাখেন না।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।