ঢাকাWednesday , 17 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা 

Link Copied!

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি:
সাড়া দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭মার্চ বুধবার সূর্যোদয়ের সাথে সাথে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা, পুরুষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে হলরুমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ ইয়াসিন আলী, উপজেলা  আ’লীগ সভাপতি ও অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌর মেয়র মুস্তাফিজুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা, পৌর আঃ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার   ও ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, ওসি তদন্ত আব্দুল লতিফ সেখ, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,  অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি কুসুমতো আলী  ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিল্পীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক নেতা-কর্মী,  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।