ঢাকাTuesday , 1 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাণীশংকৈলে মানববন্ধন ও সভা 

Link Copied!

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে বিএনপি-জামায়ত মদদপুষ্ট উগ্র মৌলবাদী ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে রানীশনকৈল উপজেলা আওয়ামী যুবলীগ।
১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৫ টায় উপজেলা যুবলীগের ব্যানারে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে আলোচনা শেষে দলীয় কার্যালয়ে শেষ হয়।
বিক্ষোভে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন,  উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আলী,  পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও মেয়র আলমগীর সরকার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক।
এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, ‘ বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে স্বাধীন বাংলাদেশের একটি মানচিত্র।  বঙ্গবন্ধুর ভাস্কর্য কোন কোনো মূর্তি নয়। বাংলাদেশের মাটিতে বঙ্গবন্ধুর ভাস্কর্য থাকবেই। কোন অপশক্তি নেই এটা প্রতিহত করার। ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলবে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।