ঢাকাMonday , 20 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশ হলো ‘সেফটি ফাস্ট’ এর ট্রেইলার

Link Copied!

বিনোদন প্রতিবেদক: একটি সামাজিক গল্পের উপর নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেফটি ফাস্ট’। সম্প্রতি (১৯ তারিখ) নববার্তা ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটির ট্রেইলার মুক্তি দেয়া হয়েছে। ট্রেইলার দেখে আশাবাদী বিজ্ঞমহল। ভালো কিছু দর্শকদের জন্য আসছে বলেই মন্তব্য করেন অনেকেই। এই চলচ্চিত্রটি দর্শকদের দেখা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করেন নির্মাতা রিয়েল তন্ময়। এর মাধ্যমে নির্মাতা দর্শকদের বিশেষ করে ইয়াং জেনারেশনে এক আগ্নেয় বার্তা দেবার চেষ্টা করেছেন। নির্মাতা আশাবাদি চলচ্চিত্রটি দেখলে আমাদের সমাজে কিছুটা হলে পরিবর্তন আসবে। আগামী ২৫ জানুয়ারি নববার্তা ইউটিউব চ্যানেলে ‘সেফটি ফাস্ট’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রিয়েল তন্ময়। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মোঃ জাকির হোসেন। হৃদয়ের চিত্রগ্রহনে স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারুফ সরকার, মাহি, সুমন খান সানি, শাপলা, তুবা, সালাউদ্দিন বিশ্বাস, পিয়াস, সুমি, তন্ময় প্রমুখ । রতনের রুপসজ্জায় এই চলচ্চিত্রের সার্বিক তত্তাবধানে ছিলেন এনায়েত হোসেন।

নিচে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেফটি ফাস্ট’ এর টেইলর দেয়া হলো

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।