ঢাকাFriday , 17 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ কনস্টেবল নিয়োগে কোনো টাকা  লাগবে  না : এসপি  মাছুম

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
১৭ সেপ্টেম্বর/২১
জয়পুরহাট জেলার পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা বলেছেন, আগামী ৮ থেকে ১০ নভেম্বর জয়পুরহাট পুলিশ লাইন মাঠে পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ দেয়া হবে। পুলিশ কনস্টেবল নিয়োগের ব্যাপারে আমি অত্যন্ত কঠোর। কোনো টাকা লাগবে না সরকার নির্ধারিত ১০৩ টাকার ফি”র বিনিময়ে পুলিশে চাকরি হবে । শুক্রবার দুপুরে জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদে  মুসলিদের  উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।
মাছুম আহাম্মদ ভূঞা আরো বলেন, কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য, ভায়া কিংবা কারও মাধ্যমে পুলিশের চাকরির জন্য আবেদন করবেন না। কোনো ঘুষ চলবে না। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া হবে। নিয়োগে আর্থিক লেনদেন করবেন না। তিনি বলেন,পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোনো টাকা লাগবে না। কোনো দালাল, সিন্ডিকেট চক্র, পুলিশ সদস্য, ভায়া কিংবা কারও মাধ্যমে পুলিশে নিয়োগের ব্যাপারে আর্থিক লেনদেন হলে আমাকে জানাবেন। আমি তাৎক্ষণিক তাদের গ্রেফতার করব।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (অপরাধ ও প্রশাসন), জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাববর হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহেদ আল মামুন।
একই সাথে জেলার ৪৭ বিটে বিট ইনচার্জগণ থানার অফিসার ইনচার্জগণ মসজিদে মুসলিদের  উদ্দেশ্য কথা বলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।