ঢাকাThursday , 18 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাণ্ডকারখানা ঠিক বুঝে উঠতে পারছেন না দেশটির সাবেক অধিনায়ক ও কিংবদন্তি অলরাউন্ডার শহিদ আফ্রিদি

Link Copied!

পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাণ্ডকারখানা ঠিক বুঝে উঠতে পারছেন না দেশটির সাবেক অধিনায়ক ও কিংবদন্তি অলরাউন্ডার শহিদ আফ্রিদি। জরুরি অবস্থা সম্পর্কে অবগত থেকেও কোনো বিকল্প পরিকল্পনা না রাখায় বোর্ডের ওপর রীতিমতো নাখোশ ৪১ বছর বয়সী এ মারকুটে অলরাউন্ডার।

আফ্রিদির ক্ষোভটা মূলত পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা স্থগিত করার কারণে। টুর্নামেন্টে অংশ নেয়া ছয় ক্রিকেটার এবং এক টিম স্টাফের করোনা পজিটিভ হলে ২০টি ম্যাচ বাকি রেখেই স্থগিত করে দেয়া হয়েছে পিএসএলের ষষ্ঠ আসর। বাকি ম্যাচগুলো কবে হবে তা নিয়েও কারও কাছে নেই নির্দিষ্ট তথ্য।

কিন্তু এমন একটা বড় আয়োজনের সময় করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বিকল্প কোনো ভাবনা না রাখায় রীতিমতো অবাক হয়েছেন আফ্রিদি। তার মতে, পিএসএল স্থগিত করার সিদ্ধান্ত মোটেও সঠিক হয়নি। টুর্নামেন্টে মুলতান সুলতানসের হয়ে চারটি ম্যাচ খেলেছেন আফ্রিদি। আশানুরূপ পারফর্ম করতে পারেননি তিনি, মুলতানের অবস্থাও খুব একটা ভাল ছিল না।

তবু টুর্নামেন্ট স্থগিত হওয়ার সিদ্ধান্তে সমর্থন নেই আফ্রিদি। বুধবার সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘পাকিস্তান এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের অনেক বড় একটা ব্র্যান্ড পাকিস্তান সুপার লিগ। এটা খুবই হতাশাজনক বিষয় যে, এত গুরুত্বপূর্ণ একটা আয়োজনের ক্ষেত্রে কোনো প্ল্যান বি রাখা হয়নি।’

আফ্রিদি আরও যোগ করেন, ‘বিষয়টা এমন দাঁড়িয়েছে যে, খেলোয়াড় এবং অফিসিয়ালসরা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরেও তারা কোনো বিকল্প কিছু ভাবেনি। এটা আমার কাছে অনেক বেশি সারপ্রাইজিং। এই স্থগিত হওয়ার ঘোষণাটা কোনো ভালো বার্তা দেয়নি।’

কোয়েটা গ্ল্যাডিয়েটরসের মালিক নাদিম ওমরও পিসিবিকে দুষেছেন টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেয়ায়। এমনকি পিসিবির কারণে পিএসএলে করোনার হানা এসেছে বলে মনে করেন তিনি, ‘আমার মতে, বায়ো সিকিউর বাবলে সমস্যা দেখা দেয়ার পেছনে মূল দায়ী পিসিবি। যে কারণে শেষপর্যন্ত টুর্নামেন্ট স্থগিত করে দিতে হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।