ঢাকাMonday , 12 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত-১

Link Copied!

 

মোঃ আলী হাসান: পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল দূর্ঘটনায় শাহানুর হোসেন (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় পাঁচবিবি-চেঁচড়া রাস্তার পলাশগড় হাফেজিয়া মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শাহানুর উপজেলার তাজপুর গ্রামের মাসুদ রানা ছেলে এবং ধরঞ্জী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।
নিহতের প্রতিবেশি ও ধরঞ্জী মাদ্রাসার সহ সুপার বাবুল হোসেন জানান, সকালে শাহানুর ও তার চাচাত ভাই সাবু তাদের ফুফার মোটরসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়ে রতনপুর বাজারে যাওয়ার সময় পাঁচবিবি-চেঁচড়া রাস্তার পলাশগড় হাফেজিয়া মাদ্রাসার সামনে হঠাৎ মোটরসাইকেলের সামনে চাকা পান্সার হয়। এসময় মোটরসাইকেল চালক সাবু হাইড্রলিক ব্রেক করলে পিছনে বসে থাকা শাহানুর পাকা রাস্তায় মুখ থুবড়ে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পায়।
এতে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহানুরের অবস্থার অবনতি হলে পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসারত অবস্থা বৈকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।
পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।