ঢাকাFriday , 1 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করছেন র‌্যাব

Link Copied!

 

মোঃ আলী হাসান: পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে ৬১০পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ রাসেল (২০) নামের শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যারা।
গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা উত্তর গোপালপুর এলাকা থেকে শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৬১০পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়েছে।
আটককৃত মাদক ব্যবসায়ী পাশর্^বতী দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের নুর ইসলামের ছেলে।
র‌্যাব-৫,সিপিসি-৩,জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম জানান, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশন পাশর্^বতী দেশ ভারত থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একথা স্বীকার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।