ঢাকাWednesday , 1 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে পৌরসভা কর্তৃক নিয়োগকৃত স্বেচ্ছাসেবীদের বিরুদ্ধে বিভিন্ন মহলের অভিযোগ

Link Copied!

মোঃ আলী হাসান: পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতে জয়পুরহাট জেলার পাঁচবিবিতে সন্ধ্যার পর জন সাধারণকে বাড়ি মুখি করতে পৌরসভা কর্তৃক স্বেচ্ছাসেবী নিয়োগ করা হয়েছে। গায়ে একটা ইউনিফর্ম,মুখে একটা বাঁশি,হাতে একটি লাঠি দিয়ে এসব স্বেচ্ছাসেবীদের পৌর এলাকায় কাজ করতে দেখা যায়। প্রতিনিয়ত খবর পাওয়া যাচ্ছে গ্রামের হাট বাজার গুলোতে সামাজিক দুরত্ব না মেনে জন সাধারণ বাহিরে বিচরণ করছে। সেখানে পুলিশকে মানুষের বন্ধুর ভূমিকা পালন করতে দেখা যাচ্ছে। অথচ,এসব স্বেচ্ছা সেবীদের লাঠিচার্জ কতটা গ্রহন যোগ্য ?
এসব স্বেচ্ছাসেবীদের মধ্যে কেউ কেউ স্কুলের গন্ডি পেড়োয়নি। কার সঙ্গে কি ব্যাবহার করতে হয় তা তারা জানেনা। সর্বপরি তারা নিজেরাই সামাজিক  দুরত্ব মানছেন না। আজ বুধবার (১লা এপ্রিল) সন্ধ্যা ছয়টার পর পাঁচবিবি পৌর প্রেসক্লাবে কতিপয় সাংবাদিক যথাযথ নিয়ম মেনে সারা দিনের নিউজ আপডেট করার কাজ করছিলেন। এ সময় পৌরসভা কর্তৃক দুজন স্বেচ্ছাসেবী ক্লাবে প্রবেশ করে উপস্থিত সাংবাদিক গণকে বাড়িতে যাওয়ার জন্য অর্ডার করেন। এটি কতটা গ্রহনীয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।