ঢাকাSaturday , 19 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পরকিয়ার ভুয়া সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Link Copied!

স্টাফ রিপোর্টার: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামে সাবেক ইউ’পি সদস্য জালাল উদ্দিন কর্তৃক গৃহবধুর “পরকিয়ায় জনতার হাতে ধরা খেয়ে গণধোলাই” শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে আজ ১৯ ডিসেম্বর ২০২০ তারিখ সকাল ১১ টায় ৃএক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুর রাজ্জাক। এ সময় তিনি বলেন, গত ১৭ তারিখে প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়, গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের বানেশ্বর গ্রামের বছির উদ্দিনের ছেলে সাবেক ইউ’পি সদস্য জালাল উদ্দিন (৪০) গত ১৪ ডিসেম্বর রাত অনুমান ১০ টার দিকে একই গ্রামের কৃষক আব্দুর রাজ্জাক কর্তৃক পরকিয়ায় জনতার হাতে ধরা খেয়ে গণধোলাই শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হলে ইহা আমার দৃষ্টিগোচর হয় উপরোক্ত সংবাদ গুলো সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রনোদিত।

এসময় তিনি আরও বলেন, বছির উদ্দিনের ছেলে সাবেক ইউ’পি সদস্য জালাল উদ্দিন এর সাথে আমার দীর্ঘদিনের পারিবারিক সম্পর্ক থাকায় কিছু আর্থিক লেনদেন হয়। সে কারনেই আমি নিজেই আমার বাড়িতে মোবাইল ফোনের মাধ্যমে আনুমানিক রাত ৯ টায় তাকে ডাকি। জালাল উদ্দিন আমার বাড়িতে আসার পর আমি ও আমার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

তিনি আরও দাবী করে বলেন, আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে ও সম্মানহানি করার জন্য পূর্ব পরিকল্পিতভাবে একই গ্রামের অন্য পাড়ার কিছু লোক আমাদের কথা বার্তা চলার এক পর্যায়ে তারা অনধিকার ভাবে বাড়ির ভিতরে প্রবেশ করে হই হুল্লোর করে আশেপাশের লোকজনকে সমবেত করে মিথ্যা অপবাদ দিয়ে আমার পরিবার ও জালাল মেম্বারের সম্মানহানির চেষ্টা করেন এবং কিছু সাংবাদিকদের ভুল ও মনগড়া তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করান।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য জালাল উদ্দিনের সাথে কথা হলে তিনি জানান, আমি রাজনীতি করি, মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করি, কেউ কোন বিপদে পড়ে আমাকে ডাকলে সাড়া দেয়ার চেষ্টা করি এবং আমি আগামী আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণ করবো বিধায় প্রতিপক্ষরা আমার সুনাম ক্ষুন্ন করাসহ আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যেই এই অপ্প্রচার চালানো হচ্ছে। আমি এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।