ঢাকাMonday , 30 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় এক হাজার কর্মহীন পরিবারে চাল, ডাল, আলু ও সাবান বিতরণ

Link Copied!

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে জরুরি পরিস্থিতিতে প্রাথমিক ভাবে এক হাজার পরিবারের ঘরে ঘরে মানবিক সহায়তা হিসেবে সরকারি খাদ্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজি ডাল, ১/২ লিটার তেল ও ১টি করে স্যাভলন সাবান বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় সোমবার বেলা ১২ টায় উক্ত কর্মসূচির শুভ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফফার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পত্নীতলা ইউএনও মো: লিটন সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, পতœীতলা থানা ওসি পরিমল কুমার চক্রবর্তী প্রমুখ।

ইউএনও মো: লিটন সরকার বলেন, কুলি, শ্রমিক-দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে সরকারি এই কর্মসূচি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত অব্যাহত থাকবে।

ইউএনও আরো বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় সকলকে পরিস্কার পরিচ্ছন্ন ও নিজ বাড়িতে অবস্থানের অনুরোধ জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।