ঢাকাMonday , 6 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নে অটো রিক্সা ও চালকদের আটক কে কেন্দ্র করে সংঘর্ষ

Link Copied!

 

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পঞ্চগড়ে আজ দুপুরে পঞ্চগড় তেঁতুলিয়া এশিয়ান হাইওয়ের জজ কোর্ট সংলগ্ন পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নের ৭-৮ টি ব্যাটারী চালিত ভ্যান ও চালকদের আটক করে ইউনিয়ন পরিষদের নাম্বার প্লেট পরিবর্তন করে পৌরসভার নাম্বার প্লেট ব্যবহার করার জন্য বলে, নাহলে ইউনিয়ন পরিষদের অটো রিক্সা ভ্যান পৌরসভার মধ্যে চালানো নিষেধ।

উক্ত নিষেধাজ্ঞার কারণে ৭-৮ অটো ভ্যান ব্যাটারী চালিত ও চালকরা ৩নং সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে অবগত করলে তিনি ঘটনাস্থলে আসেন এবং তিনি বলেন ৩নং পঞ্চগড় সদর ইউনিয়নের প্লেট টি আমি তাদেরকে দেই।

পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক সভাপতি মোঃ ভূমিজ উপস্থিত থাকেন। উপস্থিত থাকাকালীন উক্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে পৌরসভার ইজারা পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-রাজ-১৫৬৯ এর সভাপতি মোঃ ভূমিজ কে মারধর করে। দুষ্কৃতিকারীদের হামলায় আহত হয়। আহত ভূমিকে উদ্ধার করে, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরবর্তীতে পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ভূমিক পঞ্চগড় সদর থানা, অফিসার ইনচার্জ বরাবরে একটি এজাহার দায়ের করেন। এ বিষয়ে পঞ্চগড় নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফ হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান ঐ সময় আমি মিটিং এ ব্যস্ত ছিলাম। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাথে যোগযোগ করলে তিনি বলেন বর্তমান আমি মিটিংয়ে আছি পরে এই বিষয়ে কথা বলবো।

বিকাল ৪.০০ ঘটিকার সময় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন আফিসের সামনে। উক্ত সভায় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আঃ মোমিন, আরো বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোঃ বকুল। বকুল বক্তব্যে বলেন ৩ নং সদর ইউনিয়নের নাম্বার প্লেট ব্যবহার করে যদি আমরা পৌরসভায় অটো রিক্স ভ্যান চালাতে না পারি তাহলে পৌরসভার অটোচালিত রিক্সা ভ্যান ইউনিয়ন পরিষদে চলাচল করতে পারবেনা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।