ঢাকাTuesday , 15 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে পৌর নিবার্চনে আওয়ামীলীগের মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

Link Copied!

 

মনজু হোসেন, ব্যুরো প্রধান পঞ্চগড়ঃআসন্ন আগামী ২৮ ডিসেম্বর পঞ্চগড় পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জাকিয়া খাতুন নির্বাচন কেন্দ্রীক সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার (১৫ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় শহরের রাজনগর প্রার্থীর নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক জেলা মহিলা আওয়ামীলীগ, সদস্য কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের জাকিয়া খাতুন। লিখিত বক্তব্যে তিনি বলেন আমি পৌরবাসির জন্য কাজ করতে চাই। সেই লক্ষে আবারো আমাকে প্রধান মন্ত্রী নৌকা প্রতিক দিয়েছে । পৌরবাসী আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করলে পৌরসভাকে আমি তিলোত্তমা হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন পঞ্চগড় পৌরসভাকে আমি একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে চাই। পৌরসভার সব নাগরিক সুযোগ সুবিধা বাড়িয়ে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে পৌরবাসীর সেবা প্রাপ্তি সহজ করতে নানামুখী কার্যক্রম হাতে নিবো। পৌরবাসীকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান থাকবে বলে জানান। তিনি আরো জানান, সারাদেশের ন্যায় পঞ্চগড় পৌরসভা নিবার্চন প্রথম ধাপেই অনুষ্ঠিত হবে। এবারেই প্রথম পঞ্চগড় পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন হবে। তবে সাধারণ মানুষদের সচেতন করা হবে। ভোটাররা যদি কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটে নিবার্চিত হবো। আশাকরি পঞ্চগড় পৌরবাসী আমার ভালো কাজের মূল্যায়ন করবে। আমার বিশ্বাস সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ হলে পৌরবাসী আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করবেন। ১৯৮৫ সনে পঞ্চগড় পৌরসভা গঠিত হয়। পঞ্চগড় পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নত হওয়ার পরেও এখন পর্যন্ত পৌরসভায় জলাবদ্ধাতায় মানুষ চলাচল করছে। সে কারনে সরকার নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য যে সমস্থ বরাদ্ধ যে ভাবে আসবে সে ভাবে আমি উন্নয়নের লক্ষে কাজ করবো।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান,জেলা আওয়ামীলীগেরে যুগ্ন সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর উজ্জলসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।