ঢাকাMonday , 23 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় রেলওয়ে স্টেশন এলাকায় আশা নিরব নামে ওই শিশু অবশেষে মা-বাবার কোলে ফিরে গেল

Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পঞ্চগড়ে ব্রাহ্মণবাড়িয়ার থেকে আশা শিশু নিরব ফিরে পেল বাবা মা কে ব্রাহ্মণবাড়িয়া থেকে ট্রেনে করে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন এলাকায় আসা নিরব (৯) নামে ওই শিশু অবশেষে বাবা মার কোলে ফিরে গেল।

সোমবার (২৩ আগস্ট) বিকেলে সকল আইনি প্রক্রিয়া শেষে পঞ্চগড় সদর থানায় বাবা আজাদ খাঁ এর হাতে শিশুটিকে তুলে দেয় থানা পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বেনজীর আহমেদ, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রাসূ বেগম, উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র, বাংলানিউজের সোহাগ হায়দার, সময় টেলিভিশনের পঞ্চগড় প্রতিনিধি আব্দুর রহিম, চ্যানেল এস এর আব্দুর রউফ, সাংবাদিক মনজু হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা শিশুটির ফুপা সোহাগ।

শিশুটিকে হাতে তুলে দেয়া হলে ছেলেকে পেয়ে একসময় আনন্দের কান্নায় ভেঙে পড়েন বাবা আজাদ খাঁ।

ছেলেকে ফিরে পাওয়ার পর সকলকে ধন্যবাদ জানিয়ে বাবা আজাদ খাঁ বলেন, গত চারদিন ধরে নানা বাড়ি থেকে নিখোঁজ ছিল শিশু নিরব। অনেক জায়গায় খোঁজাখুঁজি করা হলেও তাকে পাওয়া যায়নি। এক পর্যায়ে বাংলানিউজের ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক এর মাধ্যমে ছেলের সন্ধান পাই। নিরব পঞ্চগড়ে সাংবাদিক সোহাগ হায়দার ও আব্দুর রহিম এর মাধ্যমে থানায় রয়েছে। ছেলেকে ফিরে পাওয়ার সহযোগিতা করায় সাংবাদিকসহ পঞ্চগড় সদর থানার পুলিশ সদস্যদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর থেকে আমতলী চান্দুরায় নানাবাড়িতে যায় শিশু নিরব। সেখান থেকে কাউকে না কিছু বলে ভুল করে ট্রেনে করে পঞ্চগড় চলে আসে। গত শনিবার (২১ আগস্ট) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের স্টেশন এলাকার সিএমবি রাস্তার সামনেথেকে স্থানীয় গালামাল ব্যবসায়ী মাসুদ শিশুটিকে পেয়ে স্থানীয় সময় টেলিভিশনের সাংবাদিক আবদুর রহিমকে জানালে তিনার সহযোগিতায় থানা পুলিশের হাতে শিশুটিকে তুলে দেয়া হয়। সকালে বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট সোহাগ হায়দার খবর পেয়ে থানায় গিয়ে শিশুর দেওয়া তথ্য নিয়ে খোজা শুরু করে। আধা ঘণ্টার ব্যবধানে রোববার (২২ আগস্ট) দুপুরে বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ব্রাহ্মণবাড়িয়ার মেহেদী নূরের সহযোগিতায় শিশুটির বাবাকে খুঁজে পাওয়া সম্ভব হয়। পরে সোমবার বিকেলে সকল আইনি প্রক্রিয়া শেষে থানা পুলিশের মাধ্যমে শিশুটিকে তার বাবার হাতে তুলে দেয়া হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা পিপএম বলেন, শিশুটিকে তার বাবা মা’র কোলে ফিরিয়ে দিতে সহযোগিতা করায় সকলকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। সকল আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।