ঢাকাFriday , 1 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের বাড়ি দ:সাহসিক চুরি

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক আসাদ-উজ-জামান মুন্সীর বাড়িতে দু:সাহসিক চুরি সংগঠিত হয়েছে। শহরের মহিষখোলা এলাকার নিজ বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতের কোন এ সময় চুরি সংগঠিত হয়। চোরেররা এসময় দুইটি আলমারি ভেঙ্গে নগদ প্রায় দুইলক্ষ টাকা এবং সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এতে প্রায় ৫লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থরা।
নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আসাদ-উজ-জামান মুন্সী নড়াইল বলেন, বাড়ির কাজ চলমান থাকায় রাতে পাশের বাড়িতে ছিলাম। বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরেরা দরজার সিটকানি ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুইটি আলমারি ভেঙ্গে নগদ প্রায় দুইলক্ষ টাকা এবং সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এতে প্রায় ৫লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।