ঢাকাTuesday , 7 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে

Link Copied!

উজ্জ্বল রায় নড়াইলঃ
নড়াইলে জেলা পর্যায়ে দিনব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান,  শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।
উদ্বোধনী খেলায় মেয়েদের গ্রুপে নড়াইলের লোহাগড়া উপজেলার কোলা পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম সদরের হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, রওশন আরা কবির লিলি, নারীনেত্রী আনজুমান আরা, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মীমসহ ফুটবলপ্রেমীরা। এ ফুটবল খেলায় জেলার তিনটি উপজেলার বালক ও বালিকা দলের ছয়টি স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে। আজ ৭ জানুয়ারি এ ফুটবল টুর্নামেন্ট শেষ হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।