ঢাকাFriday , 3 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলের লোহাগড়া উপজেলার  এড়েন্দা বাসষ্টান্ড হতে দুই মাদক কারবারিকে বিপুল পরিমান ইয়াবা সহ আটক করেছে  লোহাগড়া পুলিশ। পুলিশ ও স্হানীয় সুত্রে জানা যায়,০৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল আনুমানিক ১০ টার  সময় গোপন সংবাদের ভিত্তিতে  পুলিশ জানতে পারেন কুমড়ি হতে ইয়াবার একটি বড় চালান আসছে।  এর ধারাবাহিকতায় এস আই বাবুল, এ এস আই মিকাইল ও এস আই আলমগীর  অপারেশন পরিচালনা করেন।এসময়ে এএস আই মিকাইল দক্ষিণ দিক থেকে আসা লাল একটি হিরো হোন্ডা মোটরসাইকেল এড়েন্দা নামক স্হানে আসলে তার গতিরোধ  করে। তারা হলেন নড়াইলের বরাশুলা গ্রামের সৈয়দ ওলিয়ার রহমানের ছেলে মোঃ হিরো ( ৩৮) এর দেহ তল্লাশি করে প্যান্ট এর পকেট হতে ৪৫৫ টি ইয়াবা ট্যাবলেট ও নড়াইলের কমলাপুর গ্রামের বাবর আলীর ছেলে মোঃ রাজু মিয়া ( ৩২) এর প্যান্ট এর পকেট থেকে ১০০ টি ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করে।
আটককৃত হিরো একজন মাদক ব্যাবসায়ী।  তার নামে নড়াইল জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে বলে জানা যায়।
এ ঘটনায় লোহাগড়া থানার ওসি তদন্ত  হরিদাশ রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান আটককৃতদের নামে  মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।