ঢাকাSunday , 20 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের সাবেক কৃতি ফুটবলার,রেফারি ও  শিক্ষক গুরু কিশোর আর নেই!!

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের সাবেক কৃতি ফুটবলার,রেফারি ও  শিক্ষক গুরু কিশোর আর নেই। সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের হিজলডাঙ্গা গ্রামেরগুরু কিশোর মৃত্যু বরন করেছেন। তাঁর মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সাথে সমবেদনা জানাচ্ছি।
শনিবার ১৯জুন বিকাল ৫টার দিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।  তিনি মুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবু প্রফুল্ল কুমারের জেষ্ঠ্য পুত্র। রাতেই তার শেষকৃত্যু হিকলডাঙ্গা শ্বশানে সম্পন্ন হবে বলে জানাযায়।
কর্ম জীবনে তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। ক্রীড়াঙ্গনের সাবেক কৃতি ক্রীড়াবিদ, ফুটবলার ও ফুটবল রেফারি ছিলেন।  গুরু কিশোরের মৃত্যুর সংবাদ নড়াইলে পৌছালে সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আশে। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, মুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিন্দ্র নাথ বিশ্বাস, নড়াইল পৌরসভার কাউন্সিলর মোঃ রেজাউল আলম বিশ্বাস প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।