ঢাকাThursday , 20 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের ইয়াবা সহ গ্রেফতার ১

Link Copied!

নড়াইল প্রতিনিধি। বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় মাদক সম্রাট কামরুলকে নিয়ে
সংবাদ প্রকাশের পর, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) রূপগঞ্জ ফাড়ি আকস্মিক পরিদর্শন করেন। পরিদর্শন চলা কালীন সময় সকল পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত নিজ কর্মস্থল ত্যাগ করা যাবে না এবং করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরিদর্শনের এক দিন পর। গতকাল নড়াইল সদর পৌরসভার রুপগঞ্জ পুলিশ ফাঁড়ির পাশেই প্রকাশ্য মাদক বিক্রয় কারি, একাধিক মাদক মামলার আসামি আলোচিত মাদক সম্রাট কামরুলকে গ্রেফতার করে পুলিশ।
রুপগন্জ পুলিশ ফাড়ীর  ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাহমুদ এর নেতৃত্বে এসআই শফিকুল, সঙ্গীয় ফোর্স  একাধিক মাদক মামলার আসামি মাদক সম্রাট কামরুল শেখ(৩৫) পিং : মৃত বাবু শেখ ১৬ পিচ ইয়াবা সহ  নিজ বসতবাড়ী হতে গ্রেফতার করেন। আসামির বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। সে দীর্ঘদিন যাবৎ  পুলিশ ফাড়ির একশ গজের মধ্যে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।