ঢাকাWednesday , 7 November 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউপি ছাত্রলীগের ঝাড়– মিছিল

Link Copied!

মোঃ সুমন আলী খান, নবীগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ছাত্রলীগের একাংশ নবীগঞ্জ উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে ইনাতগঞ্জ ছাত্রলীগ নেতৃবৃন্দ। মিছিল শেষে সদ্য ঘোষিত ইনাতগঞ্জ ইউপি ছাত্রলীগের আহবায়ক কমিটিকে অ-গঠনতান্ত্রিক ও অবৈধ বলে ঘোষনা করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। এ সময় নবগঠিত আহবায়ক কমিটি থেকে ৫ জন পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ২৯ সদস্য বিশিষ্ট ইনাতগঞ্জ ইউপি ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ও প্রকাশ করার কয়েক ঘন্টা পরই ঝাড়ু মিছিল করে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতৃবৃন্দরা। পরে তারা এক প্রতিবাদ সভায় মিলিত হয় এ সময় বক্তব্য রাখেন ইনাতগঞ্জ ইউপি ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ, মোস্তাক আহমেদ নজরুল, সোহাগ আহমেদ, রায়হান আহমেদ, মামুন আহমেদ, বাবলু আহমেদ, মাহমদ হোসেন, মিঠুন মিয়া, সাহিনুর রহমান, ফয়েজ আলী, খালেদ আহমেদসহ প্রমুখ। বক্তরা বলেন ইনাতগঞ্জ পশ্চিম বাজার সিএনজি শ্রমিক সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক রুবেল (৩৫) কে আহবায়ক ও বিএনপি রাজনৈতির সাথে জড়িত পরিবারের মোঃ মুছা মিয়াকে যুগ্ম আহবায়ক করে ও অছাত্রদের কমিটিতে অন্তভুক্ত করে ছাত্রলীগকে কলংকিত করা হয়েছে। সম্পূর্ন অ-গঠনতান্ত্রিক ও অবৈধ পন্থায় গঠিত এ আহবায়ক কমিটি অবিলম্বে বিলুপ্তি ঘোষনা সহ এবং উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য বাংলাদেশ ছাত্রলীগ ও হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের প্রতি আহবান জানান তারা। গত মঙ্গলবার দুপুরে নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক তোফায়েল আহমেদ ও মোস্তাক আহমেদ নজরুল, সোহাগ আহমেদ, মামুন আহমেদের নেতৃত্বে ইনাতগঞ্জে ঝাড়– হাতে নিয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল করেন। পরে তারা মিছিল শেষে ইনাতগঞ্জ পূর্ব বাজারে পথসভা করে। ছাত্র নেতা তোফায়েল আহমেদ বলেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দলের গুরুত্বপূর্ণ সময়ে এ রকম একটি বিতর্কিত কমিটি দিয়ে ইনাতগঞ্জে বিভাজন ও গ্রæপিং সৃষ্টির নীল নকশা তৈরি করলেন। আমি মনে করি নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের এ রকম ভুল সিদ্ধান্ত আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রভাব পড়বে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।