ঢাকাTuesday , 9 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নতুন বিজ্ঞাপনে শাকিব খান।

Link Copied!

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সময়ের সফল নায়ক বলা হয় তাকে। দীর্ঘদিনের ক্যারিয়ারে যেমন পেয়েছেন জনপ্রিয়তা,তেমনি লাখো ভক্তের ভালবাসা। বংলাদেশ ছাপিয়ে কলকাতায় শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই নায়ক। দুই বাংলাতেই রয়েছে শাকিব খানের অগণিত ভক্ত।

চলচ্চিত্রের পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে। সাম্প্রতিক সময়ে অভিনয় আর মডেলিংয়ে বেশ বৈচিত্রময় লুকে পাওয়া গেছে তাঁকে।কিছুদিন আগেই জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব শাকিবকে হাজির করেন নতুন এক চেহারায়। দর্শকমহলে বাংলালিংক এর ওই বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে। সেই রেশ কাটতে না কাটতেই আবারো রাজীবের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছেন এই নায়ক।

আদনান আল রাজীবের পরিচালনায় ওরাল রিহাইড্রেশন সল্ট ওরস্যালাইনের বিজ্ঞাপনচিত্রে ‘হারকিউলিস’ রূপে দেখা মিলবে শাকিব খানের। গতকাল সোমবার থেকে রাজধানীর মিরপুরে কোক স্টুডিওতে এই বিজ্ঞাপনচিত্রের শুটিং শুরু হয়েছে।

নির্মাতা সূত্রে জানা গেছে, পৌরাণিক একটা চরিত্রে শাকিব খানকে দেখা যাবে। দেখে মনে হবে, অনেক শক্তিশালী একজন, অনেকটা হারকিউলিসের মতো। এই বিজ্ঞাপনচিত্রের জন্য আগের দিনের আদলে গ্রাম বানানো হয়েছে।

নতুন এই বিজ্ঞাপনের পাশাপাশি শাকিব খান তার প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’- এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।