ঢাকাWednesday , 22 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি বুবলী

এম.আর.জে শান্ত
January 22, 2020 10:09 am
Link Copied!

বিনোদন প্রতিবেদক: সময়ের আলোচিত অভিনেত্রী বুবলীর হাতে থাকা বীর ও ক্যাসিনো ছবির কাজ শেষ হয়ে গেছে। তার কথানুসারে ছবি দুটির শুধু শুটিং নয়, ডাবিংও শেষ। এর মানে এ দুটি ছবিতে তার আর কোনো কাজই অবশিষ্ট নেই। কিন্তু তার হাতে নতুন ছবিও নেই। একটু প্রেম দরকার নামে যে ছবিটি আছে সেটির কাজ আপাতত বন্ধ আছে। ছবিটি আদৌ শেষ হবে বা কবে মুক্তি পাবে তার কিছুই জানা নেই বুবলীর।

শাহীন সুমনের ক্রিমিনাল নামে একটি ছবির নাম ঘোষিত হওয়ার কথা ছিল, সেটিও ঘোষিত হয়নি। ছবিটিতে বুবলীরই থাকার কথা। নাকি তিনি অন্য নামে ছবিটি নির্মাণ করছেন সেটাও জানা যায়নি। অন্যদিকে শাকিব খানকে নিয়ে ইফতেখার চৌধুরী যে ছবিটি করছেন সেটিতে বুবলী বা ববি কেউ নেই। অনেকের ধারণা ছিল ইফতেখার মানেই ববি আর শাকিব মানেই বুবলী। সে ধারণার ব্যতিক্রম ঘটেছে শাকিব খানের নতুন ছবি লন্ডন লাভের ক্ষেত্রে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ভারতের পার্লামেন্ট সদস্য ও অভিনেত্রী নুসরাত এবং বাংলাদেশের মম।

এ নিয়ে বুবলী কোনো কথা বলেননি। বুবলী বলেছেন, ‘তার সঙ্গে যায় না এমন গল্প ও চরিত্রে তিনি কাজ করবেন না।’ তবে বুবলী বীর ছবির চাইতেও ক্যাসিনো ছবি নিয়ে বেশি উচ্ছ্বসিত। তিনি বলেছেন, এ ছবির চরিত্রটি একেবারেই ভিন্নতর । কাজ করে বেশ মজা পেয়েছেন তিনি। বুবলী এ পর্যন্ত ১৩টি ছবিতে কাজ করেছেন। এর মধ্যে ১০টি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবির কাজ শেষ হয়েছে এবং একটির কাজ অসমাপ্ত আছে। বুবলীর ক্যাসিনো ছবির চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত হওয়ার তাৎপর্য বিশ্লেষণ করতে গেলে বুঝাই যায় যে, ১০টি ছবির চরিত্রে কোনো
বৈচিত্র্য ছিলনা। তিনি এক ধরনের চরিত্রে অভিনয় করেছেন। মনের মতো মানুষ পাইলাম না ছবিটি তার উপর নির্ভর করে নির্মিত হয়েছে। ক্যাসিনো ছবিতেও তার চরিত্রের গুরুত্ব রয়েছে। বুবলী বৈচিত্র্যময় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকের হৃদয়ে স্থান করে নিতে চান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।