ঢাকাWednesday , 12 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে গভীর রাতে অসহায় মানুষের বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। এসপি প্রবীর কুমার রায়

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে রাতের আদারে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। এসপি প্রবীর কুমার রায়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গভীর  রাতে বাড়ি বাড়ি গিয়ে করোনায় প্রকৃত অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। রাত ১২ টা পর্যন্ত নড়াইল শহরের মহিষখোলা, কুড়িরডোব মাঠ সহ বিভিন্ন এলাকায় অর্ধশতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবণ, চিনি, সেমাইসহ অন্যান্য উপকরণ। বিতরণকালে নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন, ওসি (অপারেশন) শিমুল কুমার দাস সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন যে করোনার সংক্রমনরোধে লকডাউনকালে অনেকেই কাজকর্ম করতে পারছে না। তাছাড়া পবিত্র ঈদুল ফিতর সমাগত। এসব অসহায় ও দুঃস্থ্ মানুষের মাঝে একটু হাসি ফোটাতে রাতের বেলায় বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত অসহায় ও দুঃস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। দেশের এই ক্রান্তিকালে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা এগিয়ে আসলে অসহায় ও দুঃস্থ মানুষের কষ্ট কেটে যাবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।