ঢাকাWednesday , 19 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১

Link Copied!

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় ২ লাখ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও জাল টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এ সময় শাহিন হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।
মঙ্গলবার রাতে নওগাঁ শহরের মেরিগোল্ডপাড়ার আশরাফের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গোপিনাথপুর গ্রামের নাসিরের ছেলে।
বুধবার বেলা ১১টার দিকে নওগাঁ সদর মডেল থানায় প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, গ্রেফতারকৃত শাহীন শহরের মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়িতে ভাড়া থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়।এ সময় তার কাছ থেকে ২ লাখ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও একটি কম্পিউটার, একটি স্ক্যানার মেশিন, একটি প্রিন্টার ও জাল নোট তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর মডলে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিআইওয়ান মোসলেম উদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।