ঢাকাThursday , 27 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় বিয়ের প্রলোভনে সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ

Link Copied!

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: সপ্তম শ্রেণির স্কুল পড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জেরে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের ঘটনার অভিযোগে গ্রাম্য মোড়লদের নানা রকম দেনদরবারে রফাদফা না হওয়ায় অবশেষে ভুক্তভুগির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি নওগাঁ জেলার রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা গ্রামে ঘটেছে।

মামলা ও ভুক্তভুগির পারিবারিক সূত্রে জানা গেছে, জেলার রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের হরিশপুর গ্রামের আজিজার রহমানের ছেলে মোহন আলীর (২৩) সঙ্গে স্কুল পড়ুয়া এক ৭ম শ্রেণির ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্র ধরে মোহন আলী গত ৭ জুন ওই ছাত্রীকে বিয়ের কথা বলে নিয়ে যায়। এসময় মোহন ওই ছাত্রীকে বেশ কয়েকবার ধর্ষণ করে ২ দিন পর তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

অভিযোগ পাওয়ার পর তদন্ত করে সোমবার রাতে মোহনসহ আরো ৫/৬ জনকে আসামী করে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মূল আসামী মোহনসহ সবাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।