ঢাকাWednesday , 12 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দেলোয়ার হোসেন ফেনী জেলার শ্রেষ্ঠ এ এস আই এর সম্মাননা অর্জন করেন

এম.আর.জে শান্ত
February 12, 2020 11:35 am
Link Copied!

নোয়াখালির কৃতি সন্তান এ এস আই দেলোয়ার হোসেন।বর্তমানে তিনি দাগনভূইয়া থানায় এ এস আই পদে কর্মরত আছেন। দূরসাহসিকতা ও ন্যায় নীতির কাছে আপসহীন এ এস আই দেলোয়ার হোসেন ইতি মধ্যে কয়েকবার সাহসিকতার পরিচয় ও দিয়েছেন। দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম সিকদার এর নির্দেশনায় এবং দাগনভুঁইয়া থানার সকল অফিসার ও ফোর্সের সহযোগিতায় ফেনী জেলার শ্রেষ্ঠ এ এসআই এর সম্মান অর্জন করেন তিনি। সম্মাননা টি দেলোয়ার হোসেনের হাতে তুলে দেন ফেনীর সুযোগ্য পুলিশ সুপার জনাব খোন্দকার নূরন্নবী, বিপিএম, পিপিএম।
দেলোয়ার হোসেন এই সম্মাননা অর্জনে কৃতজ্ঞতা জানিয়েছেন ফেনী জেলার সৎ, নিষ্ঠাবান ও সাহসী পুলিশ সুপার জনাব খোন্দকার নূরন্নবী,বিপিএম,পিপিএম ও দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার সহ ফেনী বাসীকে। আরো বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন সোনাগাজী সার্কেলের সুযোগ্য সিনিয়র এএসপি, জনাব মোঃ সাইকুল আহাম্মেদ কে। দেলোয়ার হোসেন বলেন দাগনভূইয়া বাসীর সার্বিক সহযোগিতায় আমি আজ এই সম্মাননা অর্জন করতে সক্ষম হয়েছি। তাই আমি সকলের কাছে দোয়া চাই, যেনো ন্যায় নীতির মধ্যে থেকে আপনাদের সেবা করতে পারি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।