ঢাকাFriday , 14 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দূরত্ব নিয়ে এলেন এ আই রাজু

এম.আর.জে শান্ত
February 14, 2020 12:58 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদক: এ প্রজন্মের প্রতিভাবান সঙ্গীতশিল্পী এ আই রাজু। প্রথমবারের মত নিজের লেখা এবং সুর করা গান নিয়ে হাজির হলেন তিনি৷ ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি এই গানের ন ‘দূরত্ব’।

গতানুগতিক গানের মাঝে এবার এ আই রাজু ভিন্ন আঙ্গিকে তুলে ধরেছেন ভালোবাসাকে । শাকের রাজা’র সংগীত আয়োজনে গানটিতে ফুটে উঠেছে বর্তমান সময়ের ভালবাসা ও তার পরিণতির চিত্র।

গানটি শিল্পী’র নিজস্ব ইউটিউব চ্যানেল ‘স্টুডিও এআইআর’এ প্রকাশিত হয়েছে । নতুন এই গান প্রসঙ্গে রাজু বলেন, ‘যেহেতু নিজের প্রথম লেখা ও সুর করা গান তাই অনেক যত্ন নিয়ে নতুন গানটি তৈরি করার চেষ্টা করেছি। আর ভিডিওতেও রেখেছি বৈচিত্রতা। শ্রোতারা এখন গানের অডিওর পাশাপাশি এর ভিডিওকেও অনেক প্রাধান্য দেন। সেই ভাবনা থেকেই সুন্দর একটা গল্প বাছাই করেছি। আশা করছি গান ও ভিডিওটি ভালো লাগবে সবার।

উল্লেখ্য যে সঙ্গীত বিষয়ক রিয়্যালিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর দ্বিতীয় রানার আপ হয়ে আলোচনায় আসেন এ আই রাজু। ছোটবেলা থেকেই গানের প্রতি ভালোবাসা তার। শুরু টা করেছেন বাংলাদেশ টেলিভিশন আয়োজিত দেশের প্রথম রিয়্যালিটি শো ’নতুন কুঁড়ি’- তে অংশগ্রহণ ও পুরস্কার অর্জনের মাধ্যমে । শিল্পী হবার বাসনায় শিখেছেন গিটার। গানের প্রাতিষ্ঠানিক তালিম নিয়েছেন বুলবুল ললিতকলা একাডেমী এবং ওস্তাদ সঞ্জীব দে’র কাছে।

দূরত্ব গানের ইউটিউব লিংক –

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।