ঢাকাTuesday , 18 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দুই চোরসহ একটি পিকআপ ভ্যান থেকে চোরাই গরু আটক করেন মুন্সীগঞ্জ সদর পুলিশ।

Link Copied!

এস এম মেহজাবিন;মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সিগঞ্জের টংগীবাড়ি উপজেলা হতে দুই চোরসহ একটি পিকআপ ভ্যান থেকে চোরাই গরু আটক করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ।রবিবার রাতে ছোট কেওয়ার গ্রাম হতে গরু চুরি করে একটি পিকআপ ভ্যানে করে পালিয়ে যাওয়ার সময় সোমবার মধ্যরাতে মুন্সীগঞ্জ সদর থানার মুক্তারপুর ব্রীজের টোল প্লাজা হতে ২ চোরকে আটক করে মুন্সিগঞ্জ সদর থানার পুলিশ।পরে তাদেরকে টংগীবাড়ি থানায় হস্তান্তর করা হয়।
গ্রেফতারকৃত দুজন চোর হলেন,ইউসুফ আলী(৩০) ও রুবেল(২৮)।রুবেল পিরোজপুর জেলার কাউখালী উপজেলার সাতুরিয়া গ্রামের দুলাল হোসেন এর ছেলে এবং ইউসুফ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বৈদ্যাকান্দি গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে।এ ব্যাপারে টংগীবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান,টংগীবাড়ি উপজেলার ছোট কেওয়ার গ্রামের আমির কাজি লিটনের গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় ২ চোরকে আটক করে মুন্সিগঞ্জ আদালতে রিমান্ড আবেদনসহ প্রেরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।