ঢাকাThursday , 29 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দিন দুপুরে আওয়ামীলীগ নেতার বাসায় চুরি

Link Copied!

এনবি নিউজ একাত্তর :দীর্ঘদিন ধরে দিন দুপুরে একের পর এক চুরির ঘটনায় চরম নিরাপত্তা হীনতায় ভুগছে ঐক্যপাড়া/ঘোষপাড়া মহল্লার বাসিন্দারা।


গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন আকন্দের বাসায় আজ দুপুরের কোন এক সময় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে । চোরেরা কৌশলে জানালার গ্রিল কেটে বাসার ভিতরে ঢুকে আলমারি ও অন্যান্য আসবাবপত্রের তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় ।

এর আগেও গত কয়েক বছর ধরে ঐ মহল্লায় অনেক গুলো বাসায় দিনের বেলায় প্রায় একই কায়দায় একের পর এক চুরি র ঘটনা ঘটে । এর মধ্যে কোনটায় মামলা দায়ের করা হয়, আবার অনেকেই মামলার ঝামেলায় নিজেকে জড়ানো থেকে নিজেকে বিরত রাখেন। যারা আবার মামলা দায়ের করেন তারাও পুলিশের কাছে ধর্না দিতে দিতে একসময় হাল ছেড়ে দেন। কেননা আজ পর্যন্ত এই এলাকার সংঘটিত একটি চুরির ও কুল কিনারা করতে পারে নি পুলিশ ।

 

আজ সরকার দলীয় একজন নেতার বাসায় দিন দুপুরে এ ধরনের চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এলাকাবাসীর দাবি অবিলম্বে এসব চুরি র ঘটনায় সংশ্লিষ্ট দের গ্রেফতার করে শাস্তি দিয়ে এলাকার শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনা হোক।

বিস্তারিত আসছে………

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।