ঢাকাSaturday , 28 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

তাইন্দং বাজারে ২২টি দোকান পুড়ে ছাই,কোটি টাকার ক্ষয় ক্ষতি 

Link Copied!

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি!!
খাগড়াছড়িস্থ মাটিরাংগা উপজেলাধীন  তাইন্দং বাজারের ২২ টিকে দোকান পুড়ে ছাই,কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।    শনিবার (২৮ মার্চ) বিকাল  সাড়ে ৩ ঘটিকার  দিকে এই ঘটনা ঘটে।
সূত্রে যানা যায়   তাইন্দং বাজারের  আমির হোসেনের হার্ডওয়্যারের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সাকিট থেকে লেগে অগ্নিকান্ডের সুত্রপাত।  তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বলেন মাটিরাঙ্গা উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিস এর দলটি ঘটনাস্থলে পৌছানোর আগেই বিজিবি,পুলিশ এবং স্থানীয়রা, প্রায় দুই ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাটিরাঙ্গা ইউনিটের স্টেশন মাস্টার মো. সাদেকুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক এক কোটি টাকা।
 এদিকে অগ্নিকান্ডের খবর পাওয়ার পরপরই ঘটনাস্থল তাইন্দং বাজারে ছুটে যান এবং ক্ষতিগ্রস্থ তাইন্দং বাজার পরিদর্শন করেন যামিনী পাড়া জুন কমান্ডার লে.কর্নেল মিজানুর রহমান,মাটিরাংগা  উপজেলা পরিসদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান। এ সময় তারা স্থানীয় জনপ্রতিনিধি ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন এবং ক্ষতিগ্রস্তদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
এই  বিষয়ে তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দের ইন্সপেক্টর মোহাম্মদ আলী জানান ঘটনাটি ঘটার পর পরই একটি পুলিশ ইউনিটকে নিয়ে ঘটনা স্থানে হাজির হন তিনি।  সাম্প্রতিক সময়ে উদ্ভুত কেভিড ১৯ এর প্রাদূর্ভাবের কারনে লক ডাউনের অংশ হিসাবে পুড়ে যাওয়া দোকান গুলোর অধিকাংশই বন্ধ ছিল। আগুনে কোন প্রাণহানির ঘটনা সংঘটিত হয় নাই। বর্তমানে জনজীবন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং আগুন কবলিত তাইন্দং বাজার এলাকায় যাহাতে কোন ধরনের আইনের পরিপন্থি কর্মকান্ড সংঘটিত না হয়, সেই লক্ষ্যে তথায় পুলিশ অফিসার  ও ফোর্স মোতায়েনসহ তীক্ষ্ণ দৃষ্টি রাখা হইয়াছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।