ঢাকাFriday , 15 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

তজুমদ্দিনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০১৯ পালিত

Link Copied!

মমিন, ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে ‘নিরাপদ মানসম্মত পণ্য-কিনে হই ধন্য’ এই প্রতিপাদ্যে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০১৯ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। শুক্রবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আলী, আনসার ভিডিপি কর্মকর্তা হাসিবুল হাসান, সরকারী কলেজের প্রভাষক জাকির হোসেন তালুকদার, ফজিলতুননেছা সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ কুমার দাস, চাঁদপুর মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুল আলিম, শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সম্পাদক হেলাল উদ্দিন লিটন, জার্নালিষ্ট ফোরাম সভাপতি মোঃ ফারুক, বাজার কমিটির সম্পাদক এম নয়ন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তুহিন তালুকদারসহ বাজার ব্যবসায়ীরা সভায় উপস্থিত ছিলেন। পরে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।