ঢাকাMonday , 17 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বন্ধুক যুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা নিহত।

Link Copied!

এন এম সিকদার,নিজস্ব সংবাদদাতা:

টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক কারবারী নিহত হয়েছেন। এদের মধ‌্যে একজন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ।

রোববার ১৬জুন ভোররাতে হোয়াইক্ষ‌্যং ইউনিয়নের ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।পরে ঘটনাস্থল থেকে এক লাখ ৪০হাজার ইয়াবা, ৪ টি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন,নাইক্ষ‌্যংছড়ি সদরের রূপনগর এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২)। সে সম্প্রতি নব গঠিত নাইক্ষ‌্য‌ংছড়ি উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির উপ দপ্তর সম্পাদক।

এছাড়াও বন্ধুকযুদ্ধে নিহতরা হলো- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টরহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এসময় জাহাঙ্গীর ও সোহেল নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়।

কক্সবাজার র‌্যাব ১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইয়াবার চালান উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাবেও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এসব মাদক ও অস্ত্রসহ তিনজনের মরদেহ পাওয়া যায়।

তিনি আরও বলেন, নিহত ৩জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।