ঢাকাSunday , 27 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়া পৌর নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন শেখ টুটুল

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
দেশজুড়ে চলছে পৌরসভা নির্বাচন। ইতোমধ্যে প্রথম ধাপের নির্বাচন শেষ এবং দ্বিতীয় ধাপের নির্বাচন আসন্নপ্রায়। এই নির্বাচন উপলক্ষে সারা দেশেই চলছে উৎসবের আমেজ। প্রার্থী ও প্রতিক নির্ধারনের ক্ষেত্রে তা যেন আরো একধাপ এগিয়ে। এরই মধ্যে শুরু হয়েছে তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনের মনোনয়ন গ্রহন,প্রদান ও দলীয় প্রতিক নির্ধারনের উৎসব।
কোথাও ক্ষমতাসীন নৌকা প্রতিক পেতে প্রতিযোগিতায় আছেন একের অধিক প্রার্থী। এর ব্যত্যয় ঘটেনি খোদ বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু এবং বর্তমান বাংলাদেশের অন্যতম কারিগর দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর জন্মভুমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভার নির্বাচনের ক্ষেত্রেও। নৌকার মাঝি হতে মরিয়া যেন সকল প্রার্থীরা । নানা গুঞ্জন, গুজবের অবসান ঘটিয়ে অবশেষে টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হলেন শেখ পরিবারের অন্যতম সদস্য শখ ফরিদ উদ্দিন আহম্মেদ ছেলে শেখ তোজাম্মেল হক টুটুল।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে নমিনেশন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ ঘোষণা আসে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক মোঃ সায়েম খান এর নিশ্চিত করা তথ্য অনুযায়ী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের এ ঘটনা সাংবাদিকদের জানান।
শেখ তোজাম্মেল হক টুটুল টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন।
টুঙ্গিপাড়া শতভাগ আওয়ামীলীগ অধ্যুষিত এলাকা হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় পৌরসভার মেয়র নির্বাচিত হবেন এমনটি ধারনা করছেন এলাকার সাধারণ জনগণ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।