ঢাকাMonday , 22 February 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নবম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা, বিভিন্ন সামাজিক সংগঠন।
সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার জি.টি সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহনকারীরা ধর্ষন বিরোধী বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড প্রদর্শন করে আসামিদের দ্রুত গ্রেফতার ও আইনের মাধ্যমে কঠোর শাস্তির দাবি করেন।
২০ ফেব্রুয়ারি ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ৩ জনকে আসামী করে টুঙ্গিপাড়া থানায় ধর্ষন মামলা দ্বায়ের করে। মামলার আসামিরা হলো টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মিতুল হোসেন (২৩), টুঙ্গিপাড়া গ্রামের আনোয়ার উদ্দিন খানের ছেলে রসুল খান (২৫), উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ (২২)।
মামলা বিবরনে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪ টায় প্রতিদিনের মত পাটগাতী গ্রামের সঞ্চরণ কোচিং সেন্টারে মেয়েটি পড়া শেষ করে বাসায় আসার পথে ৩ জন বখাটে যুবক পথ রোধ করে জোর পূর্বক গোপন স্থানে নিয়ে চেতনা নাশক স্প্রে করে মেয়েটির সাথে জবরদস্তি করে। এরপর রাজি না হলে তারা মেয়েটির মাথায় আঘাত করে। তখন মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তাকে গণধর্ষণ করে। পরে রাত সাড়ে ৮ টার দিকে অচেতন অবস্থায় বাসার সামনে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন চিকিৎসার জন্য টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাত ১০ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে রেফার করে। সেখানেও শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে পরদিন ১৫ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
ওই স্কুলছাত্রীর চাচা বলেন, ধর্ষনের পর দুই দিন মেয়েটি অজ্ঞান থাকায় অসুস্থতার কারন জানতে পারিনি। পরে তার কাছ থেকে ধর্ষনের বিষয় জেনেছি। কিন্তু তার শারীরিক অবস্থা আরো খারাপ হওয়ায় সুস্থ্যতা নিয়েই ভেবেছি। তাই মামলা করতে বিলম্ব হয়েছে। কিন্তু মামলার পরও আসামীদের গ্রেফতার করা হয়নি। আমরা আসামীদের দ্রুত গ্রেফতার করে কঠোর বিচারের দাবি জানাই।
টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম বলেন, মেয়েটির পিতা বাদী হয়ে থানায় মামলা দ্বায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে ও মেয়েটির ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।