ঢাকাWednesday , 2 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের নেতুবৃন্দ ও কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক।
আজ দুপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সভাপতি বজলুর রহমান ও সাধারন সম্পাদক এম এ মান্নান কচির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পরে জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট তাঁর পরিবারের নিহত সকল সদস্যদেও আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহা নগর উত্তর আওয়ামী লীগ এর সহ সভাপতি নাজিম উদ্দিন, হাবিব হাসান এম পি, কার্যকারী সদস্য আবু ইলিয়াস রব্বানী লিখন সহ ঢাকা মহা নগর উত্তর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পরে কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সিরাজুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায় কক্সবাজার আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পরে জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট তাঁর পরিবারের নিহত সকল সদস্যদেও আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার ৩ আসনের এমপি সাইমুর সরোয়ার কমল, ২ আসনের আশোক উল্লাহ রফিক, সাবেক এমপি আব্দুল রহমার বদি সহ কক্সবাজার জেলা পরিষদ সকল সদস্য ও রামু উপজেলার সকল চেয়ারম্যানগণ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।