ঢাকাSunday , 10 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় জনগনের সাথে উন্মুক্ত আলোচনা সভা ও সমাবেশ ইউপি চেয়াম্যানের

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের উন্নয়ন নিয়ে জনগনের সাথে উন্মুক্ত আলোচনা সভা ও সমাবেশ করেছেন ইউপি চেয়ারম্যান সুষেন সেন। আলোচনা সভা ও সমাবেশে প্রায় চার হাজার লোকের সমাগম হয় ।
শনিবার বিকাল ৫টায় তার নিজ বাসভবন প্রাঙ্গনে এ উন্মুক্ত আলোচনা সভা ও সমাবেশ করেন তিনি।
চেয়ারম্যান সুষেন সেনের সভাপতিত্বে গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শান্তি রঞ্জন মন্ডল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিহার রঞ্জন ঢালী, কৃষকলীগের সভাপতি হরিচাদ মন্ডল, সাবেক কৃষকলীগের সভাপতি সন্তোষ কুমার মন্ডল, ব্যাবসায়ী দ্বীপক চন্দ্র ঘরামী প্রমুখ বক্তব্য রাখেন।
চেয়ারম্যান সুষেন সেন বলেন, আমি সাড়ে চার বছর চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করে আসছি। এই চার বছর আমি আমার জনগনের জন্য কী কাজ করেছি সেটা জনগনের মাঝে তুলে ধরেছি।
এছাড়াও তিনি রাস্তা-ঘাট, টিউবয়েল, মজজিদ-মন্দির সংস্কার, মাদ্রারাসা সংস্কার, স্কুল সংস্কার, দরিদ্রদের কর্মসুচি, আশ্রয়ন প্রকল্প সহ বিভিন্ন কাজের বিবরন জনগনের মাঝে তুলে ধরেন।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, ইউনিয়নের মেম্বার ও মহিলা মেম্বারসহ এলকার গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।