ঢাকাTuesday , 25 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টিজারে নিরব-এর চমক।

Link Copied!

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক: গত বছরের শেষ দিকে শুরু হয়েছিল সাইফ চন্দন পরিচালিত “আব্বাস” সিনেমার শুটিং। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা। এছাড়াও সিনেমায় অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, এইস কে স্বাধীন, নুসরাত পাপিয়া প্রমুখ।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি এটি।
পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। এর আগে (১৬ জুন) সাইফ চন্দন পরিচালিত এ ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। কোনো দৃশ্য কর্তন ছাড়াই ‘আব্বাস’ মুক্তি অনুমতি দেন সেন্সর বোর্ড।

তারপর জানা যায় ছবির মুক্তির তারিখ। আগামী ৫ জুলাই ছবিটি দেশের সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তির আগে নানাভাবে ছবিটির প্রমোশন করা হবে বলে জানান পরিচালক সাইফ চন্দন। তিনি বললেন, ভালো ছবি দর্শকদের কাছে পৌঁছে দিতে ছোটাছুটির কমতি রাখবে না পুরো টিম।

এদিকে সোমবার (২৪ জুন) সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে। আর এতে তোলপাড় করে দিলেন নিরব। একেবারে ভিন্ন অবতারে সবাইকে তাক লাগিয়ে দিলেন ঢাকাই ছবির এই তারকা। ‘আব্বাস’ ছবিতে নিরব চমক দেবেন এমন খবর আগেই ছিল। কিন্তু টিজারে এতোটাই চমকে দেবেন তা হয়তো আশাও করেনি ভক্তরা।

এতে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেলো। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন ‘গেম’খ্যাত এই অভিনেতা। টিজার প্রকাশের পর ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি।

তাছাড়া ‘আব্বাস’ সিনেমাটি বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯’র সঙ্গে যুক্ত হয়েছে। সম্প্রতি জাতীয় জরুরী সেবার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দু’পক্ষের মধ্যে এ বিষয় চুক্তি স্বাক্ষর হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।