ঢাকাSaturday , 2 June 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টিকিট বিক্রির দ্বিতীয় দিনে কমলাপুর রেলস্টেশনে ভিড় জমিয়েছেন টিকিট প্রত্যাশী মানুষেরা

Link Copied!

এনবিনিউজ ডেস্ক: টিকিট বিক্রির দ্বিতীয় দিনে কমলাপুর রেলস্টেশনে ভিড় জমিয়েছেন টিকিট প্রত্যাশী হাজার হাজার মানুষ।

শনিবার (০২ জুন) টিকিট বিক্রি করা হচ্ছে আগামী ১১ জুনের জন্য। নির্ধারিত সময় সকাল ৮টা থেকে টিকিট বিক্রির কাউন্টার খুলেছে। আর টিকিট প্রত্যাশীরা লাইনে এসে দাঁড়িয়েছেন এক দিন আগে থেকে।

পাবনার ঈশ্বরদী যাওয়ার জন্য সুন্দরবন এক্সপ্রেসের টিকিট নিতে এসেছিলেন মালিবাগের রানা।

তিনি বলেন, শুক্রবার বিকেল চারটায় লাইনে দাড়াই। শনিবার সকাল সোয়া ৮টার দিকে কাঙ্ক্ষিত এসি টিকিট হাতে পাই। গত রাতের সেহেরি করেছি এখানে দাড়িয়েই।

যশোরের আলমডাঙা যাওয়ার জন্য টিকিট নিতে এসেছিলেন এমডি শাকিল নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র শাকিল বলেন, গতকাল কাল দুপুর থেকে লাইনে ছিলাম। সুন্দরবন এক্সপ্রেসের দুটি টিকিট পেয়েছি।

পুরুষের চেয়ে নারীদের জন্য নির্ধারিত লাইনের যাত্রীরা টিকিট পাচ্ছেন সহজে। ভিড় তুলনামূলক কম থাকায় ভোরে এসে লাইনে দাঁড়ালেও সহজেই টিকিট মিলছে।

রাজশাহী যাওয়ার জন্য সিল্কসিটি এক্সপ্রেসের টিকিট নিতে লাইনে শনিবার ভোর চারটায় এসেছিলেন গৃহিনী শাহিনা তিনি বলেন, টিকিট পেতে কোনো সমস্যা হয়নি। লাইনে দাঁড়িয়ে থাকতেও কোনো সমস্যা হয়নি।

এদিকে, যাত্রীদের টিকিট পেতে যাতে কোনো সমস্যা না হয় সেইজন্য রেলওয়ে নিরাপত্তাকর্মী ছাড়াও পুলিশ ও র‍্যাব কমলাপুর রেলস্টেশনে নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।