ঢাকাTuesday , 28 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টানা ৮ দিনে ৫২টি জনসভা, পথসভা ও ইসলামী মাহফিলে যোগদান করেন সাইমুম সরওয়ার কমল এমপি

Link Copied!

নীতিশ বড়ুয়া, রামু
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল গত ১৯ জানুয়ারী থেকে ২৬ জানুয়ারী পর্যন্ত ৮ দিনে কক্সবাজার সদর ও রামুতে টানা ৫২টি জনসভা, পথসভা, স্কুলের অনুষ্ঠান ও মাহফিলে যোগদান করেছেন। জনসভা গুলোর মধ্যে কচ্ছপিয়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম চেয়ারম্যান সেতু উদ্বোধন সহ বিশাল জনসভা, ৪টি স্থানে ৪টি রাস্তার উদ্বোধন ও পথসভা, ফয়জুল উলুম ফাজিল মাদ্রাসার ৪ তলা ভবন উদ্বোধন ও মৌলভীকাটা মসজিদ ও সমাজ কমিটির সাথে মত বিনিময় করেন। একইদিন কাউয়ারখোপে মোস্তাক আহম্মেদ চেয়ারম্যানের ইসলামী মহা সম্মেলনে যোগদান করেন।
পরে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সংবর্ধনা সভাকে সফল করার জন্য ৯টি প্রস্তুতি সভায় যোগদান। লোহাগাড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব প্রয়াত মেজর জেনারেল জয়নুল আবেদীন বীর বিক্রম এর স্মরণ সভায় যোগদান। চকরিয়ায় জনসভায় যোগদান, বদরখালীতে আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নানের স্মরণসভায় যোগদানসহ ৫টি বিয়ের অনুষ্ঠানে যোগদান করেন।
এছাড়া ঈদগাঁহ মধ্য ভোমরিয়াঘোনা সমাজ কমিটির সভায় যোগদান, ঈদগাঁহ মন্ডল পাড়ায় ইসলামী মাহফিরে যোগদান, ইসলামাবাদ ইউনিয়নে ফকিরা বাজার ইসলামী মাহফিলে যোগদান, চাকমারকুল উম্মেহাতুল মোমিনিন বালিকা মাদ্রাসার শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। কক্সবাজার সরকরি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ অনুষ্ঠানে যোগদান ও বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব মুক্তমঞ্চের উদ্বোধনসহ মোট ৫২টি সভায় যোগদান করেছেন। উল্লেখ্য প্রতিদিন এই অনুষ্ঠানগুলোতে সকাল ১০টা থেকে মধ্য রাত ২টা পর্যন্ত একটানা পরিশ্রম করে গেছেন এমপি কমল।
এই সমস্ত সভায় তার সাথে সদর ও রামু উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ ও ২ উপজেলার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিটি জনসভা ও পথসভায় হাজার হাজার মানুষের সমাগম হয়। তিনি তার সময়ের মধ্যে রামু-কক্সবাজারের সকল রাস্তা, মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজের ব্যাপক উন্নয়নের চিত্র তোলে ধরেন। এমপি কমল বলেন- আগামী ৪ বছর হবে রামু-কক্সবাজারের উন্নয়নের বছর। মহান মুক্তিযুদ্ধের সময় যেমন স্বাধীনতার পক্ষে মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল তেমনি উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সাল পর্যন্ত বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। দেশে বিএনপি-জামায়ত রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ ছিল উল্লেখ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের স্বার্থে সবাইকে এক থাকার আহ্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।