ঢাকাTuesday , 3 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টংগিবাড়ীতে মতবিনিময় সভা এবং ওপেন হাউজ ডে অনুষ্ঠিত। 

Link Copied!

এস এ মেহজাবীন;মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ- পুলিশ জনতা,জনতাই পুলিশ এই স্লোগানে-মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও গুজব বিরোধী মতবিনিময় সভা এবং ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।সোমবার (০২ ডিসেম্বর) বিকাল ৪ টায় টংগীবাড়ি থানা কম্পাউন্ডে বাংলাদেশ পুলিশ, টংগীবাড়ির আয়োজনে সভা অনুষ্ঠিত হয়।এসময় অফিসার ইনচার্জ,টংগীবাড়ি থানা,মুন্সিগঞ্জ, জনাব শাহ্ মোঃ আওলাদ হোসেন, পিপিএম. সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জনাব মোহাম্মদ জায়েদুল আলম,পিপিএম (বার) পুলিশ সুপার,মুন্সীগঞ্জ।বিশেষ অতিথি জনাবা মোছাম্মৎ হাসিনা আক্তার,উপজেলা নির্বাহী অফিসার,মুন্সীগঞ্জ,জনাব নবীন কুমার রায়,সাধারন-সম্পাদক,টংগীবাড়ি উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম,মুন্সীগঞ্জ।
অনুষ্ঠানের শুরুতেই পুলিশ সুপার জনাব মোহাম্ম জায়েদুল আলম পিপিএম(বার) থানার অফিসার ইনচার্জ এর থাকার জন্য নবনির্মিত বাংলু উদ্বোধন করেন।পরে সাধারন জনতার প্রশ্নের উত্তর দেন এবং মতবিনিময় করেন।পুলিশ সুপার পুলিশ এবং উপস্থিত আমন্ত্রীত অতিথিদের উদ্দেশ্য পাসপোর্টের ভেরিভিসন এর ঘুষ সংক্রান্ত বিষয় নিয়ে করে বলেন, “যে পুলিশ ঘুষ নেয় সে একজন ভিহ্মুক বলে আমি মনে করি।কিন্তু আমাদের কোন পুলিশই গরিব নয়।”
তিনি আরও বলেন,টংগীবাড়ি থানায় ১৩ টি ইউনিয়ন।এই ১৩ টি ইউনিয়নে অভিযোগ বাক্স দেয়া হবে।যাতে করে সাধারণ জনতা মাদক ব্যবসায়ী,মাদক সেবনকারী,সন্ত্রাস,জঙ্গিবাদিদের তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে পারে।
উক্তো সভায় আরো উপস্থিত ছিলেন,আবু বক্কর মাঝি,সভাপতি টংগীবাড়ি প্রেস ক্লাব,দৈনিক যুগান্তর পত্রিকা,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিসহ ১৩ টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার সদস্যসহ এলাকার মাণ্যগন্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।