ঢাকাThursday , 10 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
১০ ডিসেম্বর/২০
জাতীর পিতা বঙ্গবন্ধু’র ভাষ্কর্যের নামে  বিএনপি জামায়াত রাজনৈতিক ফায়দা লুটতে চায়, তারা দেশকে আরেকটি বধ্যভূমি বানাতে চায়। তাদের এই অশুভ উদ্দেশ্য সফল হবে না, তাদের অতিতের জ্বালাও-পোড়াও এর মত সকল অরাজনৈতিক কর্মকান্ড জনগন এবারও প্রতিহত করবে।
বৃহষ্পতিবার দুপুরে জয়পুরহাট ষ্টেডিয়াম মাঠে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারন সম্পাদক, রেল ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চুয়াল বক্তৃতায় এসব কথা বলেন।
প্রধান অতিথি আরো বলেন, কেন্দ্রীয়ভাবে যাদের নিয়ে জেলা কমিটি গঠন করা হবে তাদের নিয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে, দলে কোন বিভাজন বরদাস্ত করা হবে না।
প্রধান বক্তা দলের যুগ্ম সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। দেশ অর্থনৈতিক ভাবে এখন পাকিস্থানের চেয়েও অনেক এগিয়ে, পাকিস্থানের টিভিতে এখন বাংলাদেশের প্রশংসা করা হয়। শুধু পাকিস্থান নয় এবার অর্থনৈতিক সূচকে আমরা ভারতকে ছাড়িয়ে যাবো। এখন ঢাকার দিকে তাকালে মনে হয় আমরা ব্যাংককে আছি। আর এই এগিয়ে যাওয়াটাই সহ্য করতে পারছেনা পরাজিত শক্তিরা।
জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড: সামছুল আলম দুদু এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, নির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতাসহ অন্যরা।
সম্মেলনের ২য় অধিবেশনে আনুষ্ঠানিকভাবে আরিফুর রহমান রকেটকে সভাপতি ও জাকির হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষনা দেয়া হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।