ঢাকাTuesday , 9 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারাভিযানে হিমু

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
জয়পুরহাট পৌর সভাকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার পাশাপাশি নিজ সংগঠনে বিএনপি, জামায়াত-শিবির, জঙ্গী সংগঠনের সদস্যদের অনুপ্রবেশ ঠেকাতে অভিব্যক্তি প্রকাশ করলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদ হোসেন হিমু। সোমবার রাতে স্থানীয় ক্যাফে অরেঞ্জ চাইনিজ রেস্টুরেন্টে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, ‘সরকারি উন্নয়নের কর্মকান্ডগুলো ধারাবাহিকভাবে সাধারন মানুষের মাঝে তুলে ধরতে ইতোমধ্যেই আমরা প্রচারাভিযান চালিয়ে যাচ্ছি। কারন সরকারের দৃশ্যমান উন্নয়ন সম্পর্কে সাধারন মানুষ জানতে পারলে সরকারের প্রতি তাদের আস্থা বাড়বে।’ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামীতে দল চাইলে তিনি জয়পুরহাট পৌরসভার মেযর প্রত্যাশি। আর নির্বাচিত হলে সর্বাগ্রে এই পৌর সবার প্রধান সমস্যা যানজট নিরসন করতে চেষ্টা অব্যাহত থাকবে।
মতবিনিময় সভায় উপস্থিত  ছিলেন জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, সিনিয়র সহ সভাপতি রাশেদুজ্জামান রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন মুনি, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি শামীম কাদির, ভোরের দর্পনের জেলা প্রতিনিধি এ্যাডঃ মুজাহেদুল ইসলাম রাজু, পুলক সরকারসহ অন্যান্যরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।