ঢাকাSunday , 17 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে র‌্যাব-বিজিবি’র পৃথক অভিযানে প্রায় ১৬ কেজি গাঁজা ও ৩টি ভারতীয় গরু জব্দঃ আটক-৩

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
১৭ জানুয়ারী/২১
জয়পুরহাটে র‌্যাব ও বিজিবি’র পৃথক অভিযানে ১৫ কেজি ৮২৫ গ্রাম গাঁজা ও ৩টি ভারতীয় গরু জব্দ করা ছাড়াও মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। রোববার ভোরে এঅভিযান করা হয় বলে দুপুরে র‌্যাব ও বিজিবি সূত্র দাবী করেছে।
র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে জয়পুরহাটের কালাই উপজেলা শহরের পাঁচশিরা এলাকা ৫ কেজি ৮২৫ গ্রাম অভিযানে গাঁজাসহ ৩জন মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বাকবাড় (হরিনাথপুর) গ্রামের  মৃত ভোলা মিয়ার ছেলে সুজন মিয়া (৪০), একই গ্রামের আব্দুল সামাদের ছেলে ইয়াকুব আলী (২৫) ও কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা গ্রামের শাহাজাহান আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক (৩৬)। পরে দুপুরে আসামীদের মামলা দায়েরসহ কালাই থানায় সোপর্দ করা হয়েছে।
এ দিকে জয়পুরহাট-২০ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল ফেরদৌস হাসান টিটো জানান, প্রায় একই সময়ে  গোয়েন্দা সূত্রের ভিত্তিতে পাঁচবিবি উপজেলার ভারত সীমান্তবর্তী হাটখোলা ও ভাইগড় এলাকা থেকে ৩টি ভারতীয় গরু ১০কেজি গাঁজা আটক করা হয়।
অধিনায়কদ্বয় দুপুরে এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানান, মাদক ও চোরাকারবারীরা ভারত থেকে অবৈধ্য পথে গাঁজা ও গরু গুলো বাংলাদেশে নিয়ে আসলেও সেগুলো আটক করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।