ঢাকাThursday , 25 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত এলাকা রতনপুরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম মিন্টু (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। নিহত মিন্টু পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিল মন্ডলের ছেলে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, মঙ্গলবার রাত তিনটার দিকে পাঁচবিবি উপজেলার রতনপুরে মাদক কেনা বেঁচা চলছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করেন র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে, র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই মাদক কারবারিকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি ম্যাগজিন, ৮ রউন্ড তাজাগুলি, ৫০২ বোতল ফেন্সিডিল ও ১২শ পিচ ইয়াবা উদ্ধার করে র‌্যাব। নিহত মিন্টুর বিরুদ্ধে পাঁচবিবিসহ কয়েকটি থানায় ১৯টি মাদক ও বিভিন্ন মামলা রয়েছে বলে র‌্যাব জানায়।

     
“এনবিনিউজ একাত্তর এর সর্তক বানী”
 
এনবিনিউজ একাত্তর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।.

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।