ঢাকাThursday , 29 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ড. কামাল হোসেন ও বঙ্গবীর কাদের সিদ্দিকীর মতবিনিময় সভা

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
৭২ সালের সংবিধান কে অবমাননা করে কেহ ক্ষমতায় থাকতে পারেনি, স্বাধীন দেশেরে চিফ জাস্টিসকে অপমান করার অর্থ রাষ্ট্রকে অপমান করা, আপনাকে-আমাকে অপমান করা, বলে মন্তব্য করেছেন দেশ সেরা আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন।
ড. কামাল হোসেন বলেন, বাংলাদেশ বহু দলীয় গণতন্ত্রের দেশ। এখানে কোন দল যা ইচ্ছা তাই করতে পারবেনা। এমনকি ৩শ’টি আসনে জয়লাভ করলেও যা ইচ্ছা  তা করার ক্ষমতা কোন দলের নেই। তিনি আজ বৃহস্পতিবার  দুপুরে জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির হল রুমে আইনজীবীদের সাথে এক মতবিনিময় সভায় এসব বলেন।
মতবিনিময় সভায় উপস্থিত হয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, জিয়াউর রহমানকে যখন মুক্তিযোদ্ধা হিসাবে স্বীকার করা হয়না তখন কষ্ট লাগে, বঙ্গবন্ধুকে যখন অপমান করা হয় তখন সহ্য করা যায়না, শেখ হাসিনা কে যখন অপমান করা হয় তখন মেনে নেয়া যায়না আবার শেখ হাসিনা কোন অন্যায় করলে সেটাও মেনে নেওয়া যায়না। সরকারের উদ্দেশ্যে কাদের সিদ্দিকি বলেন, জিয়া অরফানেজে কোন দূর্ণিতি হয় নাই, খালেদা জিয়া কোন দূর্নিতি করেন নাই, কোন টাকা লুটপাট হয় নাই। টাকা আছে ব্যাংকে। বেগম খালেদা জিয়া জেলে আছেন তিনি মুক্তি যোদ্ধার স্ত্রী, তিনি সাবেক প্রধানমন্ত্রী, তাকে যেন সন্মানের সাথে রাখা হয়। 
জেলা বারের সভাপতি রফিকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে
আরো বক্তব্য দেন জেলা বারের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, সিনিয়র আইনজীবী ও সাবেক এমপি এড. এইএম খলিলুর রহমান।
পরে বিকেল ৫টায় রামদেও বাজলা উচ্চ বিদ্যালয় মাঠে গণফোরাম আয়োজিত জনসভায় ভাষণ দেন ড. কামাল হোসেন ও বঙ্গবীর কাদের সিদ্দিকী। 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।