ঢাকাWednesday , 15 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে কথিত বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া কদমতলী ব্রীজের নিকট থেকে রুবেল হোসেন ডালিম (২৩) নামের এক শীর্ষ মাদক কারবারীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ডালিম ভাটিয়াপাড়া এলাকার নবীবরের পুত্র।
স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান, মাদক দ্রব্যের ভাগবাটোয়ারা নিয়ে মাদক কারবারিদের দু’পক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ভুটিয়াপাড়া কদমতলী ব্রীজের নিকট যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়েগেলেও সেখানে রুবেল হোসেন ডালিম নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল সহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে। নিহত ডালিমের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় হত্যা, ডাকাতী, অপহরণ ও মাদক দ্রব্য সহ মোট ৮টি মামলা রয়েছে।

মাদক সংক্রান্ত জেরে ডালিম প্রতিপক্ষ গ্রুপের গুলিতে নিহত হয়ে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে। তবে পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৮টায় সাদা পোষাকধারীরা বাজারের দোকান থেকে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।