ঢাকাSunday , 17 November 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে এক গৃহবধূ গণধর্ষনের শিকার, স্বামীসহ সহযোগী আটক

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
১৭ নভেম্বর/১৯
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকার ছোট যমুনা নদী তীরের নির্জন স্থানে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগী। শনিবার সন্ধ্যায় ধর্ষনের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে রাতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন। ধর্ষনের অভিযোগে রাতে উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর সাবেক স্বামী ও তারসহযোগীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- ধর্ষিতার স্বামী ও একই উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের ছেলে মেহেরুল ইসলাম ও ভোজন চন্দ্র বর্মনের ছেলে গোপাল চন্দ্র বর্মন।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুনসুর রহমান জানান, ফরিদুপরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের এক তরুনী গার্মেন্ট শ্রমিকের সাথে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। পরবর্তীতে গত এক বছর পূর্বে তাদের বিয়ে হলেও মেহেুরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে পালিয়ে এসে তাকে তালাক দেয়। স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুনী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন। মেহেরুলের কথামত মেয়েটি পাঁচবিবি আসলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেওয়ার কথা বলে মেহেরুল নদী তীরের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ ৩ জন পালাক্রমে ওই তরুনীকে ধর্ষণ করতে থাকে। মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ৩ ধর্ষক পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করিয়ে দেন।
পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শনিবার রাত ৯ টায় গোপালকে ও রাত সাড়ে ১১ টার দিকে মেহেরুলকে আটক করতে সক্ষম হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।