ঢাকাThursday , 6 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাই পৌর মেয়র হালিমুল আলম জন ইন্তেকাল

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
০৬ ফেব্রুয়ারী/২০
জয়পুরহাটের কালাই পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার হালিমুল আলম জন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
গতকাল ভোর ৫টা ৪০ মিনিটে তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় প্রথমে কালাই মহিলা ডিগ্রী কলেজ মাঠে ও তার নিজ গ্রাম সড়াইলে দ্বিতীয় জানাযা নামাজ শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাযার নামাজে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামসুল আলম দুদু, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন শোক প্রকাশ করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।